রিকম্বিন্যান্ট SARS-CoV-2 স্পাইক RBD Fc Chimera, ইনসেক্ট সেল প্রাপ্ত (rSARS-CoV-2SpikeRBD-Fc,ইনসেক্টসেল, , ) CAS#: 6261-049-1816; ChemWhat কোড: 1404755

অফিসিয়াল পুরো নাম রিকম্বিন্যান্ট SARS-CoV-2 স্পাইক RBD Fc Chimera, ইনসেক্ট সেল প্রাপ্ত (rSARS-CoV-2SpikeRBD-Fc,ইনসেক্টসেল)
স্কোয়েন্স রিকম্বিন্যান্ট SARS-CoV-2 স্পাইক RBD Fc Chimera এর ক্রম, উদ্ভূত পোকা কোষ
এমিনো অ্যাসিড ক্রম
প্রতিশব্দ
যোজন সংখ্যা
জিনআইডি
সারাংশ SARS-CoV-2, যা বিশ্বব্যাপী মহামারী করোনভাইরাস ডিজিজ 2019 (কোভিড-19) ঘটায়, করোনাভাইরাস নামে পরিচিত ভাইরাসগুলির একটি পরিবারের অন্তর্গত যা সাধারণত চারটি কাঠামোগত প্রোটিন নিয়ে গঠিত: স্পাইক প্রোটিন(এস), এনভেলপ প্রোটিন (ই), মেমব্রেন প্রোটিন (এম), এবং নিউক্লিওক্যাপসিড প্রোটিন (এন)। SARS-CoV-2 স্পাইক প্রোটিন (এস প্রোটিন) হল একটি গ্লাইকোপ্রোটিন যা মেমব্রেন ফিউশন এবং ভাইরাল প্রবেশের মধ্যস্থতা করে। এস প্রোটিন হল হোমোট্রিমেরিক, প্রতিটি ~180-kDa মনোমার দুটি সাবুনিট, S1 এবং S2 নিয়ে গঠিত। SARS-CoV-2-এ, বেশিরভাগ করোনভাইরাসগুলির মতো, S প্রোটিনের প্রোটিওলাইটিক ক্লিভেজ দুটি স্বতন্ত্র পেপটাইড, S1 এবং S2 সাবুনিটে, সক্রিয় করার জন্য প্রয়োজন। S1 সাবইউনিট হোস্ট রিসেপ্টরের সাথে প্রোটিনের সংযুক্তির উপর দৃষ্টি নিবদ্ধ করে যখন S2 সাবইউনিট সেল ফিউশনের সাথে জড়িত। স্ট্রাকচারাল বায়োলজি অধ্যয়নের উপর ভিত্তি করে, S1-এর সি-টার্মিনাল অঞ্চলে অবস্থিত রিসেপ্টর বাইন্ডিং ডোমেইন (RBD) হয় উপরে/দাঁড়া বা নিচে/শুয়ে থাকা অবস্থায় ভিত্তিক হতে পারে। স্থায়ী অবস্থা উচ্চতর প্যাথোজেনিসিটির সাথে যুক্ত এবং SARS-CoV-1 এবং MERS উভয়ই তাদের নিজ নিজ RBD-তে নমনীয়তার কারণে এই অবস্থায় প্রবেশ করতে পারে। SARS-CoV-2 RBD-তে একই ধরনের দ্বি-রাষ্ট্রীয় কাঠামো এবং নমনীয়তা পাওয়া যায়। অ্যামিনো অ্যাসিড (aa) সিকোয়েন্স হোমোলজির উপর ভিত্তি করে, SARS-CoV-2 S1 সাবইউনিট RBD-এর SARS-CoV-73 S1 RBD-এর RBD-এর সাথে 1% পরিচয় রয়েছে, কিন্তু MERS S22 RBD-এর সাথে শুধুমাত্র 1% সমতুল্য। নিম্ন এএ সিকোয়েন্স হোমোলজি অনুসন্ধানের সাথে সামঞ্জস্যপূর্ণ যে SARS এবং MERS বিভিন্ন সেলুলার রিসেপ্টরকে আবদ্ধ করে। SARS-CoV-2 ভাইরাসের এস প্রোটিন, যেমন SARS-CoV-1 কাউন্টারপার্ট, অ্যাঞ্জিওটেনসিন-কনভার্টিং এনজাইম 2 (ACE2) কে আবদ্ধ করে, কিন্তু অনেক বেশি সখ্যতা এবং দ্রুত আবদ্ধ গতিবিদ্যার সাথে। ACE2 রিসেপ্টরের সাথে আবদ্ধ হওয়ার আগে, S1 ট্রাইমারের কাঠামোগত বিশ্লেষণ দেখায় যে ট্রাইমেরিক কাঠামোর তিনটি RBD ডোমেনের মধ্যে শুধুমাত্র একটি "আপ" কনফর্মেশনে রয়েছে। এটি একটি অস্থির এবং ক্ষণস্থায়ী অবস্থা যা ট্রাইমেরিক সাবইউনিটের মধ্যে চলে যায় কিন্তু তা সত্ত্বেও অ্যান্টিবডি থেরাপি নিরপেক্ষ করার লক্ষ্যে একটি উন্মুক্ত অবস্থা। SARS-CoV-2 প্রোটিনের RBD-এর পলিক্লোনাল অ্যান্টিবডিগুলি ACE2 রিসেপ্টরের সাথে মিথস্ক্রিয়াকে বাধা দিতে দেখা গেছে, RBD কে টিকা বা অ্যান্টিভাইরাল থেরাপির জন্য একটি আকর্ষণীয় লক্ষ্য হিসাবে নিশ্চিত করে। এছাড়াও প্রতিশ্রুতিশীল কাজ রয়েছে যা দেখায় যে RBD একটি রোগীর রক্ত ​​​​প্রবাহে উপস্থিত নিরপেক্ষ অ্যান্টিবডিগুলির উপস্থিতি সনাক্ত করতে ব্যবহার করা যেতে পারে, যা SARS-CoV-2 ভাইরাসের সংস্পর্শে আসার পরে উন্নত প্রতিরোধ ক্ষমতার সাথে সামঞ্জস্যপূর্ণ। সবশেষে, এটি প্রমাণিত হয়েছে যে এস প্রোটিন CD147/EMMPRIN রিসেপ্টর এবং মেমব্রেন ফিউশনের মাধ্যমে হোস্ট কোষে আক্রমণ করতে পারে।
উৎস পোকা কোষ
আণবিক ভর
জৈবিক কার্যকলাপ প্রক্রিয়াধীন পরীক্ষা.
চেহারা সাদা লাইওফিলাইজড (ফ্রিজ-শুকনো) পাউডার।
তৈয়ার PBS, pH 0.2, 7.0% Trehalose-এ 5 um ফিল্টার করা ঘনীভূত দ্রবণ থেকে লাইওফিলাইজড।
এন্ডোটক্সিন LAL পদ্ধতি দ্বারা নির্ধারিত rSARS-CoV-0.1 স্পাইক RBD-Fc এর 2 EU/ug এর কম।
পুনর্গঠন আমরা সুপারিশ করি যে বিষয়বস্তুগুলি নীচে আনার জন্য খোলার আগে এই শিশিটি সংক্ষিপ্তভাবে সেন্ট্রিফিউজ করা হয়। PBS-এ 0.1-1.0 mg/mL এর ঘনত্বে পুনর্গঠন করুন। স্টক সলিউশনগুলিকে কার্যকারী অ্যালিকোটগুলিতে ভাগ করে ≤ -20 °C তাপমাত্রায় সংরক্ষণ করা উচিত। উপযুক্ত বাফারযুক্ত দ্রবণে আরও পাতলা করা উচিত।
স্থিতিশীলতা এবং সঞ্চয়স্থান একটি ম্যানুয়াল ডিফ্রস্ট ফ্রিজার ব্যবহার করুন এবং বারবার ফ্রিজ-থাও চক্র এড়িয়ে চলুন।- প্রাপ্তির তারিখ থেকে 12 মাস, সরবরাহ করা হিসাবে -20 থেকে -70 °সে।- 1 মাস, 2 থেকে 8 °C পুনর্গঠনের পরে জীবাণুমুক্ত অবস্থায়।- 3 মাস, পুনর্গঠনের পর জীবাণুমুক্ত অবস্থায় -20 থেকে -70 °C।
তথ্যসূত্র
SDS-পৃষ্ঠা রিকম্বিন্যান্ট SARS-CoV-2 স্পাইক RBD Fc Chimera-এর SDS-PAGE, প্রাপ্ত পোকা কোষ
সেফটি ডেটা শীট (SDS) ডাউনলোড করুন ডাউনলোড করতে ক্লিক করুন
প্রযুক্তিগত ডেটা শীট (টিডিএস) ডাউনলোড করুন ডাউনলোড করতে ক্লিক করুন

রিএজেন্ট কিনুন

ChemWhat 1404755100ug (> 90% SDS-PAGE দ্বারা)
কোন রিএজেন্ট সরবরাহকারী? দ্রুত তদন্ত পাঠান ChemWhat
একটি রেএজেন্ট সরবরাহকারী হিসাবে এখানে তালিকাবদ্ধ হতে চান? (প্রদত্ত পরিষেবা) যোগাযোগ করতে এখানে ক্লিক করুন ChemWhat

অনুমোদিত প্রস্তুতকারক

একটি অনুমোদিত প্রস্তুতকারক হিসাবে তালিকাভুক্ত হতে চান (অনুমোদন প্রয়োজন)? দয়া করে ডাউনলোড করুন এবং পূরণ করুন এই তালিকা এবং ফেরত পাঠান [ইমেল সুরক্ষিত]

অন্যান্য সহায়তার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন

অন্যান্য তথ্য বা পরিষেবার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন যোগাযোগ করতে এখানে ক্লিক করুন ChemWhat