রিকম্বিন্যান্ট হিউম্যান ম্যাক্রোফেজ মাইগ্রেশন ইনহিবিটরি ফ্যাক্টর, এভি (rHuMIF,Avi, , ) CAS#: 601-034-1816; ChemWhat কোড: 1404775

অফিসিয়াল পুরো নাম রিকম্বিন্যান্ট হিউম্যান ম্যাক্রোফেজ মাইগ্রেশন ইনহিবিটরি ফ্যাক্টর, এভি (rHuMIF,Avi)
স্কোয়েন্স রিকম্বিন্যান্ট হিউম্যান ম্যাক্রোফেজ মাইগ্রেশন ইনহিবিটরি ফ্যাক্টর, Avi এর ক্রম
এমিনো অ্যাসিড ক্রম
প্রতিশব্দ
যোজন সংখ্যা
জিনআইডি
সারাংশ মাইগ্রেশন ইনহিবিটরি ফ্যাক্টর (MIF) হল একটি ক্লিভেবল সিগন্যাল সিকোয়েন্স ছাড়াই একটি নিঃসৃত প্রোটিন এবং এটি একটি বিশেষায়িত, ননক্লাসিক্যাল পথের মাধ্যমে নিঃসৃত হয়। ব্যাকটেরিয়াল লাইপোপলিস্যাকারাইড (এলপিএস) বা এম টিউবারকুলোসিস অ্যান্টিজেন দ্বারা উদ্দীপিত হওয়ার পরে এটি ম্যাক্রোফেজ দ্বারা নিঃসৃত হয়। MIF দুটি আলফা-হেলিস এবং ছয়টি বিটা-স্ট্র্যান্ড নিয়ে গঠিত, যার মধ্যে চারটি একটি বিটা-শীট গঠন করে। অবশিষ্ট দুটি বিটা-স্ট্র্যান্ড অন্যান্য এমআইএফ অণুর সাথে যোগাযোগ করে, একটি ট্রিমার তৈরি করে। স্ট্রাকচার-ফাংশন স্টাডিজ পরামর্শ দেয় যে MIF আলাদা টপোলজির সাথে দ্বি-ফাংশনাল। এন- এবং সি-টার্মিনি মধ্যস্থতাকারী এনজাইম কার্যকলাপ (তত্ত্বে)। ফেনাইলপাইরুভেট ট্যুটোমেরেজ কার্যকলাপ (এনোল-টু-কেটো) প্রদর্শিত হয়েছে এবং এটি 1 অবস্থানে প্রো-এর উপর নির্ভরশীল। অ্যামিনো অ্যাসিড 50-65(এএ) থিওল-প্রোটিন অক্সিডোরেডাক্টেস কার্যকলাপ ধারণ করারও পরামর্শ দেওয়া হয়েছে। এমআইএফ-এর প্রোইনফ্ল্যামেটরি সাইটোকাইন কার্যকলাপ 49 - 65(aa) কেন্দ্রিক রয়েছে। ফাইব্রোব্লাস্টে, এমআইএফ প্ররোচিত করে, IL-1, IL-8 এবং MMP প্রকাশ; ম্যাক্রোফেজে, MIF NO উৎপাদনকে উদ্দীপিত করে এবং IFN-গামা অ্যাক্টিভেশনের পর TNF-আলফা রিলিজ করে। MIF দৃশ্যত CD74 এবং CD44 এর মাধ্যমে কাজ করে, সম্ভবত কিছু ট্রিমেরিক মিথস্ক্রিয়ায়। মানব MIF মাউস কোষে সক্রিয়। মানব MIF হল যথাক্রমে 90%, 94%, 95%, এবং 90% aa ইঁদুর, বোভাইন, পোর্সিন এবং ইঁদুর MIF এর মত।
উৎস ইসেরিচিয়া কোলি
আণবিক ভর
জৈবিক কার্যকলাপ স্ট্যান্ডার্ডের সাথে তুলনা করলে সম্পূর্ণ জৈবিকভাবে সক্রিয়। নির্দিষ্ট কার্যকলাপ একটি কার্যকরী ELISA মধ্যে rhCD74 বাঁধাই দ্বারা নির্ধারিত হয়।
চেহারা জীবাণুমুক্ত ফিল্টার করা সাদা লাইওফিলাইজড (ফ্রিজ-শুকনো) পাউডার।
তৈয়ার PBS, pH 0.2, 7.0% Trehalose, 5 % Tween-0.02-এ 20 um ফিল্টারযুক্ত ঘনীভূত দ্রবণ থেকে লাইওফিলাইজড।
এন্ডোটক্সিন LAL পদ্ধতি দ্বারা নির্ধারিত rHuMIF, Avi-এর 1 EU/ug-এর কম।
পুনর্গঠন আমরা সুপারিশ করি যে বিষয়বস্তুগুলি নীচে আনার জন্য খোলার আগে এই শিশিটি সংক্ষিপ্তভাবে সেন্ট্রিফিউজ করা উচিত। জীবাণুমুক্ত পাতিত জল বা 0.1% BSA ধারণকারী জলীয় বাফারে 0.1-1.0 mg/mL এর ঘনত্বে পুনর্গঠন করুন। স্টক সলিউশনগুলিকে কার্যকারী অ্যালিকোটগুলিতে ভাগ করে ≤ -20 °C তাপমাত্রায় সংরক্ষণ করা উচিত। উপযুক্ত বাফারযুক্ত দ্রবণে আরও পাতলা করা উচিত।
স্থিতিশীলতা এবং সঞ্চয়স্থান একটি ম্যানুয়াল ডিফ্রস্ট ফ্রিজার ব্যবহার করুন এবং বারবার ফ্রিজ-থাও চক্র এড়িয়ে চলুন।- প্রাপ্তির তারিখ থেকে 12 মাস, সরবরাহ করা হিসাবে -20 থেকে -70 °সে।- 1 মাস, 2 থেকে 8 °C পুনর্গঠনের পরে জীবাণুমুক্ত অবস্থায়।- 3 মাস, পুনর্গঠনের পর জীবাণুমুক্ত অবস্থায় -20 থেকে -70 °C।
তথ্যসূত্র
SDS-পৃষ্ঠা রিকম্বিন্যান্ট হিউম্যান ম্যাক্রোফেজ মাইগ্রেশন ইনহিবিটরি ফ্যাক্টর, Avi-এর SDS-PAGE
সেফটি ডেটা শীট (SDS) ডাউনলোড করুন ডাউনলোড করতে ক্লিক করুন
প্রযুক্তিগত ডেটা শীট (টিডিএস) ডাউনলোড করুন ডাউনলোড করতে ক্লিক করুন

রিএজেন্ট কিনুন

ChemWhat 140477510ug/100ug/500ug (> 97% SDS-PAGE এবং HPLC দ্বারা)
কোন রিএজেন্ট সরবরাহকারী? দ্রুত তদন্ত পাঠান ChemWhat
একটি রেএজেন্ট সরবরাহকারী হিসাবে এখানে তালিকাবদ্ধ হতে চান? (প্রদত্ত পরিষেবা) যোগাযোগ করতে এখানে ক্লিক করুন ChemWhat

অনুমোদিত প্রস্তুতকারক

একটি অনুমোদিত প্রস্তুতকারক হিসাবে তালিকাভুক্ত হতে চান (অনুমোদন প্রয়োজন)? দয়া করে ডাউনলোড করুন এবং পূরণ করুন এই তালিকা এবং ফেরত পাঠান [ইমেল সুরক্ষিত]

অন্যান্য সহায়তার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন

অন্যান্য তথ্য বা পরিষেবার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন যোগাযোগ করতে এখানে ক্লিক করুন ChemWhat